ব্রেকিং নিউজ
মাদারীপুরে দৈনিক দেশরূপান্তর পত্রিকার ২য় বর্ষ পালন

মাদারীপুরে দৈনিক দেশরূপান্তর পত্রিকার ২য় বর্ষ পালন

মাদারীপুর সংবাদদাতা।।
দায়িত্বশীলদের দৈনিক দেশরূপান্তর পত্রিকার ২য় বর্ষ মাদারীপুরে পালন করা হয়েছে। রবিবার ২০ডিসেম্বও বেলা ১২টার মাদারীপুর জেলা প্রেসক্লাবের হল রুমে স্বল্প পরিসরে আলোচনা শেষে কেক কাটার মধ্য দিয়ে সবাইকে শুভেচ্ছা জানানো হয়। এরপর উপস্থিত সকল সাংবাদিকদের নিয়ে একটি র‌্যালী বের করা হয়।
২য় বর্ষ পালনে মৈত্রী মিডিয়ার যুগ্ম সম্পাদক ও দৈনিক দেশরূপান্তর পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগের সভাপতিত্বে এবং জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলামের সঞ্চালনা উক্ত আলোচনা সভায় অংশগ্রহন করেন মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মো. শাহজাহান খান, এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বাসস জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গির কবির, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ইয়াকুব খান শিশির, প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি মনির হোসেন বিলাশ , মৈত্রী মিডিয়ার সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত হোসেন, যায়যায়দিন পত্রিকা স্টাফ রিপোর্টার মো. মুনজুর হোসেন, চ্যানেল আই টেলিভিশনের মাদারীপুর প্রতিনিধি মো. রাহাত হোসাইন, সময় টিভি স্টাফ রিপোর্টার সঞ্চয় কর্মকার অভিজিৎ, মাই টির্ভির জেলা প্রতিনিধি মো. মাসুদুর রহমান সরদার, গনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ইমদাদুল হক মিলন, প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল আল মামুন, নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি মো. আরিফুর, মানবজমিন পত্রিকার প্রতিনিধি মহিবুল হাসান লিমন, দৈনিক নতুন সময় পত্রিকার মাদারীপুর প্রতিনিধি সাবরিন জেরিন, সিএনএন বাংলাটিভি জেলা প্রতিনিধি এস এম আজাহার হোসেনসহ নাজমুল মোড়ল, বিধান মজুমদার, হাফিজুর শরিফ।
এসময় অতিথিরা বলেন, দায়িত্বশীলদের পত্রিকা দেশরূপান্তর দেশের দায়িত্ব নিয়ে সংবাদ পরিবেশনা করে আসছে বলেই পাঠকের মাঝে গ্রহণযোগ্যতা পেয়েছে। এছাড়াও দেশরূপান্তর পত্রিকায় মাদারীপুরের সংবাদগুলো গুরুত্ব দেয়া সাথ দেশের সকল জেলার সংবাদকে অগ্রধিকার দেয়ার জন্য দেশরূপান্তর পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ মাদারীপুর প্রতিনিধিকে ধন্যবাদ শুভ কামনা জানিয়েছে।

---------